সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুরে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপদেষ্টা মোঃ নাহিদ ইসলামের আগমনে জেলাপ্রশাসন ও জেলা পুলিশ প্রশাসনের শুভেচ্ছা কমলনগর উপজেলা আ’ লীগের সভাপতি মোঃ নিজাম উদ্দিনের সুস্থতায় কমল নগরের মানুষের মাঝে আনন্দ অশ্রু বৃহত্তর নোয়াখালী আন্ত:স্কুল বিতর্ক প্রতিযোগিতা -২০২৩ লক্ষ্মীপুর কাজী ফারুকী স্কুল এন্ড কলেজে অনুষ্ঠিত ফুটপাত দখলমুক্ত করা প্রয়োজন ঔষধ কোম্পানি গুলো মেয়াদ উত্তীর্ণ ঔষধ ফেরত নিতে গড়িমসি করায় ক্ষতিগ্রস্ত হচ্ছে ভোক্তারা লক্ষ্মীপুরে অস্ত্র -গুলি সহ যুবলীগ নেতা হত্যা মামলার আসামি গ্রেপ্তার, লক্ষ্মীপুর -৩ সদর আসনের নির্বাচনে অনিয়ম রোধে অনুসন্ধান কমিটি লক্ষ্মীপুরের কৃতি সন্তান ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর ড,মাকসুদ কামালকে ফুলেল শুভেচ্ছা প্রদান দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ লক্ষ্মীপুরে নবাগত পুলিশ সুপার কে জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান পবিত্র ঈদে মিলাদুন্নবী স্বরণে মেহেদী হাসান রাসেলের কুরআন ও হাদিসের আলোকে উপস্থাপন  লক্ষ্মীপুরে নতুন পুলিশ সুপার আকতার হোসেন লক্ষ্মীপুরে যুবদল নেতা ইকবালের নেতৃত্বে সৌদি প্রবাসীর জমি দখল করে দেওয়ার অভিযোগ
লক্ষ্মীপুরে কমিনিটি পুলিশিং ডে-২০২২ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান উদযাপন

লক্ষ্মীপুরে কমিনিটি পুলিশিং ডে-২০২২ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান উদযাপন

ভিবি নিউজ মিডিয়া- লক্ষ্মীপুর জেলা পুলিশ কর্তৃক আয়োজিত ২৯ অক্টোবর ২০২২ ইং তারিখে জেলায় কমিউনিটি পুলিশিং ডে -২০২২ পালিত হয়।

“পুলিশই জনতা, জনতাই পুলিশ”
“কমিউনিটি পুলিশিংয়ের মূলমন্ত্র, শান্তি-শৃঙ্খলা সর্বত্র”এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে

জেলায় সফলভাবে পালিত হল কমিউনিটি পুলিশিং ডে-২০২২। লক্ষ্মীপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার মোঃ মাহফুজ্জামান আশরাফ মহোদয়ের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর ২ আসনের মাননীয় সাংসদ এডভোকেট নূর উদ্দিন চৌধুরী নয়ন।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক, লক্ষ্মীপুর মোঃ তৌহিদুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মিয়া মোহাম্মদ গোলাম ফারুক পিংকু। লক্ষ্মীপুরের পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া। সদর উপজেলা চেয়ারম্যান এ কে এম সালাহ্ উদ্দিন টিপু,। ডাঃ আহাম্মদ কবির, সিভিল সার্জন, লক্ষ্মীপুর, প্রফেসর মোহাম্মদ মাহাবুবুল করিম, অধ্যক্ষ, লক্ষ্মীপুর সরকারি কলেজ, ডাঃ আশফাকুর রহমান মামুন, ডিডি পরিবার পরিকল্পনা বিভাগ, লক্ষ্মীপুর, বাবু শংকর মজুমদার, সভাপতি, জেলা পূজা উদযাপন পরিষদ ও সভাপতি, সদর থানা কমিউনিটি পুলিশিং সেল, লক্ষ্মীপুর, জিয়াউল হুদা আপলু, সভাপতি, জেলা কমিউনিটি পুলিশিং সেল, লক্ষ্মীপুর, জাকির হোসেন ভূঁইয়া আজাদ, সাধারণ সম্পাদক জেলা কমিউনিটি পুলিশিং সেল, লক্ষ্মীপুর, অফিসার ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা, ডিআইও-১, অফিসার ইনচার্জ লক্ষ্মীপুর মডেল থানা সহ জেলা পুলিশ এবং কমিউনিটি পুলিশিং সেলের সদস্যবৃন্দ। এসময়ে পুলিশ সুপার মহোদয় বলেন কমিউনিটি পুলিশিং এর মাধ্যমে পুলিশ ও জনসাধারনের মধ্যে এক ধরনের সৌহার্দ্যপূর্ণ মনোভাব সৃষ্টি হয়েছে, যেকোন অপরাধই কমিউনিটি পুলিশিং এর সহায়তায় পুলিশ খুব সহজে নিবারন করতে পারে এবং মাঠ পর্যায়ে পুলিশ ও জনতা সমন্বয়পূর্বক কাজ করতে পারবে। উক্ত অনুষ্ঠানে এসআই(নিঃ)/ মোহাম্মদ কাওসারুজ্জামান শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং অফিসার(CPO) ও বাবু শংকর মজুমদার, শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্য(CPM) নির্বাচিত হওয়ায় উভয়কে সম্মাননা স্মারক প্রদান করা হয়। এছাড়াও লক্ষ্মীপুর পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজে রচনা প্রতিযোগিতায় প্রথম দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের পুরস্কার বিতরণ করা হয়।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com